মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৬

একটি সুইসাইডাল স্টাটাস

স্পর্শ দিয়ে তোমার সাথে আমার সম্পর্কের শুরু। সিনে কমপ্লেক্সের সবগুলো আলো তখন নীভে গিয়েছিলো।
একটি কোমল কঠিন হাত আমার স্নিগ্ধ নরম হাত স্পর্শ করেছিলো।
প্রথম কম্পন সেখান থেকেই ,প্রথম ভালোলাগাও সেখান থেকে
'চিত্রা নদীর পারে'র শেষ দৃশ্য সেদিন আর দেখা হলো না।
তারপর,রিক্সার হুট ফেলে সাহসী যাত্রীর মতো সোয়ার করেছি ঢাকার অনেক রাজপথ
কতো রোদ্দূর, কতো বৃ্ষ্টি কতো মেঘ,কতো ছায়াতল দিয়ে আমরা হেটে গিয়েছি।

আমাদের স্পর্শ গুলো সভ্যের সিমানা ছাড়িয়ে যেতে থাকে
দিয়াবাড়ীর কাশবন, বেড়ীবা্ঁধের পাশে নির্জন একাকী রেস্তোরায় হয়েছে যতো স্পর্শের মহোৎসব।
যে তুমি একদিন ভালোবাসার জন্য ২১৬টি নীলপদ্ম এনে দেওয়ার জন্য পাগল ছিলে
সেই তুমি আমাকে গনিকার মতো করে রেখে দিলে
আমাকে ভালোবাসবার তোমার সময় হয়না
নীল আলোর নীচে নগ্নিকা করে সৌন্দর্য ভোগ  করতে তোমার সময় হয়
বিয়ের কথা  শোনার জন্য তোমার সময় হয়না
আমার উত্তপ্ত শরীর খুবলে খামছে খেতে তোমার সময় হয়।

বার্থ কন্ট্রোল পিল কিনিনি ,আজ ফার্মেসীগুলো ঘূরে ঘুড়ে স্লিপিং পিল কিনেছি
আজ রাত্রে একজন বেশ্যা  ঘুমিয়ে যাবে চিরঘুমে-
love you more than life itself, but you didn't see it.
You didn't realize what you had. Maybe once I'm gone, 







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন