মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০১৬

রীতা রায়

আপনার friend list এ আমার নাম নেই। আমি আপনার একজন follower মাত্র। আগে ফলোয়ার মানে বুঝতাম কারো পিছনে ঘুর ঘুর করে ঘুড়ে বেড়ানো বিশেষ করে মেয়েদের পিছনে। ভাগ্য ভালো facebook এ ফলোয়ারকে সেটা mean করেনা।আর এখন পর্যন্ত আমি আপানার ভাই ব্রাদারও হতে পারি নাই। আপনি বাংলাদেশের জেলাগুলো ঘুড়তে চেয়েছেন।আমি যে জেলায় থাকি,আপনার choice list এ সে জেলারও নাম নেই।কপালের নাম গোপাল ইহাকেই বলে। তারপরেও আপনাকে নিমন্তন্ন দিলাম।আইসেন আামাদের বাড়ি।আপনাকে রিক্সায় করে দিয়াবাড়ীর কাশবন দেখাতে নিয়ে যাবো।ঘরে আমার সুন্দরী বধূ আছে সে আপনার সাথী হবে।আর আপনাকে খাওয়াবো ভেটকি মাছ আর টাকি মাছের ভর্তা,সাথে থাকবে উস্তা ভাজি আর ডাল। কি,আসছেনতো দিদি ?

রীতা দি উত্তরে লিখেছিলো" আজ আমার জন্মদিন। জন্মদিনে এর সুন্দর মেসেজ পেয়ে আপনাকে শুধু বন্ধু নয়, ভাই বলে গ্রহণ করে নিলাম

আমার উত্তর ছিলো:
এতো বড়ো দায় আমাকে দিলেন ।একেবারে হাতে রাখী পড়িয়ে দিলেন। কি যে ভালো লাগছে আমার !,কোথা থেকে এক খন্ড ছায়ামেঘ হঠাৎ আমার মাথার উপরে এসে স্থির হয়ে গেল। আজ আপনার জন্মদিন দিদি। আজ আর কোনো কথা নয়।আজ শুধু এই ভাইয়ের ভালোবাসাগুলো আপনার করে পাঠিয়ে দিলাম।


Chat conversation end

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন