সোমবার, ২ জানুয়ারী, ২০১৭

এলোমেলো ভাবনা

আমি অন্যদের চেয়ে একটু আলাদা ধরনের মানুষ।আমার বেহিসাবি মন ঘুরে বেড়ায় হলুদ পাখীর ডানায়।আমার ভিতরে একাকীত্ব আছে।তীব্র যন্ত্রণাও পেতে হয়।হৃদয়ের পরতে অদ্ভূত ভালোলাগা খেলা করে।নিজেকে খুব সুখী মনে হয়।তাসের ঘরের মতো সে সুখ ভেঙ্গেও যায়।নক্ষত্র রাতে কখনো চা্ঁদের নীচ দিয়ে হেটে বেড়াতে মন চায়।ঘুম ভাঙ্গলে বসে থাকি বিছানায়।বাইরের উদ্ভাসিত জ্যোৎস্না কাছে টানে।ভিতরে ভিতরে একধরণের অঘটন ঘটতে থাকে।কোথায় আমার প্রেমিকারা।আমার বুক কাঁপে।চোখ বন্ধ করে রাখি।জ্যোৎস্না তলে পুকুরপাড় ধরে হেটে যায় ওরা কারা ? চতূর্দিক থেকে নূপুরের নিক্কন,আর নিদ্রাজড়িত হাসি ভেসে আসে।অদূরে কোথাও আলো জ্বেলে জেগে আছে মক্ষিকা'রা। না, এ সব আমি কি ভাবছি ! পাশেই সৌম্য ্স্নিগ্ধ নদীর মতো ঘুমিয়ে আছে একজন মায়াবতী।Why I think others busty ladies.তারচেয়ে মায়াবতীর ঘুম ভাঙ্গা পর্যন্ত অপেক্ষা করি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন